বুধবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৪

কাপ্তাইয়ে সন্তু গ্রুপ কর্তৃক অপহৃত যুব ফোরাম নেতার স্ত্রী সুমিতা চাকমাকে উদ্ধার

সিএইচটি নিউজ বাংলা, ২৪ সেপ্টেম্বর ২০১৪, বুধবার

রাঙামাটির কাপ্তাই উপজেলার চিমরম এলাকা থেকে জনসংহতি সমিতি সন্তু গ্রুপ কর্তৃক অপহৃত গণতান্ত্রিক যুব ফোরামের চাঁদগা থানা শাখার সাংগঠিক সম্পাদক সোহেল চাকমার স্ত্রী সুমিতা চাকমাকে উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার ২৪ সেপ্টেম্বর সকালে কাপ্তাই-এর চিমরম বৌদ্ধ বিহার থেকে ধর্মীয় কাজ শেষে ফেরার পথে বরইছড়ি নামক স্থানে আগে থেকে ওঁ পেতে থাকা সন্তু গ্রুপের সন্ত্রাসীরা সুমিতা চাকমাকে জোরপূর্বক টেনে হেঁচড়ে নিয়ে যায়। পরে সন্ত্রাসীরা তাকে স্থানীয় একটি ক্লাবে নিয়ে যাবার সময় তিনি চিকার দিলে আশে-পাশে থাকা পুলিশ তাঁকে উদ্ধার করে। সন্ত্রাসীদের টানা-হেঁচড়ায় তাঁর পরনের কাপড়-চোপড় ছিড়ে যায়। এ সময় পুলিশ অপহরণকারী এক সদস্যকে আটক করলেও পরে সন্তু গ্রুপ পুলিশের কাছ থেকে তাকে ছাড়িয়ে নিয়ে যায়।

গণতান্ত্রিক যুব ফোরাম চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি জিকো মারমা ও চাদগাঁ থানা শাখার সভাপতি শুভ চাক এক যুক্ত বিবৃতিতে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সন্তু গ্রুপের সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। গণতান্ত্রিক যুব ফোরামের চট্টগ্রাম মহানগর শাখার দপ্তর সম্পাদক অতীশ চাকমা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
-------------