বুধবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৪

কাপ্তাইয়ের চিৎমরম থেকে সন্তু গ্রুপ কর্তৃক যুব ফোরাম নেতার স্ত্রী অপহৃত!

সিএইচটি নিউজ বাংলা, ২৪ সেপ্টেম্বর ২০১৪, বুধবার

রাঙামাটির কাপ্তাই উপজেলার চিমরম থেকে জেএসএস সন্তু গ্রুপের সন্ত্রাসী কর্তৃক গণতান্ত্রিক যুব ফোরামের চট্টগ্রামস্থ চাঁদগা থানা শাখার সাংগঠনিক সম্পাদক সোহেল চাকমার স্ত্রী সুমিতা চাকমা অপহরণের শিকার হয়েছেন।

জানা যায়, আজ ২৪ সেপ্টেম্বর বুধবার সকালে কাপ্তাই-এর চিমরম বৌদ্ধ বিহারে গেলে জনসংহতি সমিতির সন্তু গ্রুপের সন্ত্রাসীরা তাকে জোরপূর্বক অপহরণ করে। সন্ত্রাসীরা তার মুক্তির জন্য সোহেল চাকমার কাছ থেকে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করছে।

গণতান্ত্রিক যুব ফোরাম চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি জিকো মারমা ও চাদগাঁ থানা শাখার সভাপতি শুভ চাক এক যুক্ত বিবৃতিতে সুমিতা চাকমাকে অপহরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার মুক্তি দাবি করেছেন।

নেতৃদ্বয় অভিযোগ করে বলেন, চট্টগ্রাম মহানগরের চাদগাঁ থানাধীন বাস সিগনেলে অবস্থানরত জ্ঞান চাকমা নামে জনৈক বৈদ্যর স্ত্রী কৌশলে সুমিতা চাকমাকে চিমরম বৌদ্ধ বিহারে নিয়ে গেলে আগে থেকে প্রস্তুত হয়ে থাকা সন্তু গ্রুপের সন্ত্রাসীরা তাকে অপহরণ করে। এ ঘটনার সাথে উক্ত বৈদ্যের স্ত্রী ছাড়াও বাস সিগনেলে অবস্থানরত সন্তু গ্রুপের নভঃজ্যোতি, সুবাস, সুরেশ ও মিন্টুও জড়িত রয়েছে।

ডিওয়াইএফ নেতৃবৃন্দ অবিলম্বে সুমিতা চাকমাকে ছেড়ে দেয়ার আহ্বান জানান। এছাড়া তারা অবিলম্বে অপহরণকারী সন্তু গ্রুপের সদস্য ও তাদের সহযোগীদের গ্রেফতারপূর্বক তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের কাছে জোর দাবি জানান।

সূত্র: সিএইচটিনিউজ.কম ফেসবুক পেজ